1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বলিউডকে তুড়ি মেরে উড়িয়ে দিল কেজিএফ চ্যাপ্টার ২

  • আপডেট টাইম : শনিবার, ১৬ এপ্রিল, ২০২২
  • ২৮১ বার পঠিত

বিনোদন ডেস্ক :: গল্প নয় এক্কেবারে সত্যি! আরআরআর-এর পর এবার দক্ষিণী ছবি ‘কেজিএফ চ্যাপ্টার ২’-এর দাপটে হালে পানি পাচ্ছে না বলিউড। দক্ষিণী তারকা যশ অভিনীত এই ছবি মুক্তির প্রথম দিন বক্স অফিসে ১৩৪.৯৫ কোটি টাকার ব্যবসা হাঁকাল। ‘আরআরআর’ বা ‘বাহুলবলী: দ্য কনক্লিউশন’-এর রেকর্ড ছুঁতে না পারলেও দুর্ধর্ষ পারফরম্যান্স এই ছবির।

প্রশান্ত নীল পরিচালিত এই কন্নড় ছবি মোট চারটি ভাষায় মুক্তি পেয়েছে। একের পর এক বক্স অফিস রেকর্ড ভেঙেই চলেছে এই ছবি। হিন্দি বলয়ে এই ছবির কালেকশন কত তা শুনলে অনেকেই অবাক হবেন। ছবির হিন্দি ভার্সন প্রথম দিন ৫৩.২০ কোটি টাকা আয় করেছে।

হিন্দি বলয়ে এই ছবি ঘিরে যে উন্মাদনা চোখে পড়ছে তা বিরল। মুম্বাই, পুণে-তে এই কন্নড় ছবির শো শুরু হবে ভোর ৬টা থেকে। মুম্বাইয়ে ছবির একটি টিকিটের দর উঠছে ১৪৫০ থেকে ১৫০০ টাকা। অন্যদিকে দিল্লিতে কেজিএফ ২-এর টিকিট বিকোচ্ছে ১৮০০ থেকে ২০০০ টাকায়।

২০১৮ সালে মুক্তি পাওয়া ছবি ‘কেজিএফ: চ্যাপ্টার ১’-এর সিকুয়েল এই ছবি। প্রথম ছবিটি বিশ্বব্যাপী বক্স অফিসে ২৫০ কোটি টাকা আয় করেছিল। ট্রেন্ড বলছে মুক্তির দু-দিনের মধ্যেই ‘কেজিএফ: চ্যাপ্টার ১’-এর রেকর্ড ভাঙতে খুব বেশি পরিশ্রম করতে হবে না টিমকে।

মাফিয়া রকির গল্প ফের এখবার উঠে আসবে এই ছবিতে। যশ ছাড়াও এই ছবিতে রয়েছেন সঞ্জয় দত্ত, রবিনা ট্যান্ডন, প্রকাশ রাজ, শ্রীনীধি শেট্টিরা। কেজিএফ ২-এর শেষে ইঙ্গিত মিলেছে ছবির তৃতীয় পর্ব নিয়ে খুব শীঘ্রই পর্দায় হাজির হবেন পরিচালক। করোনাকালে বিপুল পরিমাণ আর্থিক ক্ষতির মুখে পড়েছে সিনেমা শিল্প। সেই মন্দার বাজার একটু একটু করে কাটছে দক্ষিণী ছবির হাত ধরে। বর্তমানে ভারতীয় চলচ্চিত্রের প্রাণভ্রমরা হয়ে উঠেছে দক্ষিণী ইন্ডাস্ট্রি এমনটা বললে খুব বেশি বাড়িয়ে বলা হবে না।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..